মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

রূপগঞ্জে অটোরাইস মিলে আগুন দগ্ধ চার শ্রমিক

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসীতে সিটি ইকোনমিক জোনের আটো ডাল এন্ড রাইস মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার বিকাল ৩টার দিকে উপজেলার তারাব পৌরসভার রূপসী তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আগুনে কারখানার দুই শ্রমিক দগ্ধ শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। আহতরা হলেন- উপজেলার রূপসী গন্ধর্বপুর এলাকার সিরাজুল ইসলাম (৫০), একই এলাকার হযরত (৪৫), উত্তরপাড়া এলাকার বিলায়েত হোসেন (৫৫) ও কারখানার নিরাপত্তা রক্ষী রানা (৪৫)। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ২ ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়।
ফায়ার সার্ভিসের উপসহকারী (রূপগঞ্জ) পরিচালক তানহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, কারখানার সংশ্লিষ্টদের মাধ্যমে খবর পেয়ে রূপগঞ্জ, ডেমরা ও নারায়ণগঞ্জের ৫ ইউনিট বিকাল ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। চালের হিট মেশিন থেকে আগুনের সৃষ্টি। পাশেই চালের তুষের গুদাম থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এ ঘটনায় কয়েকজন শ্রমিক আহত হয়েছেন। তাদের দগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আগুনে ক্ষতির পরিমাণ জানা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়