মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

মহেশপুরে হাঁস নিয়ে মারামারিতে যুবক নিহত

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি : মহেশপুর উপজেলায় হাঁস নিয়ে মারামারিতে এক যুবক নিহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যা ৬টায় উপজেলার নাটিমা ইউনিয়নের ১নং নস্তি ওয়ার্ডের রহম আলির ছেলে কামাল ও পার্শ্ববর্তী বাড়ির মফির সঙ্গে হাঁস নিয়ে পারিবারিক দ্ব›েদ্ব এ ঘটনা ঘটেছে।
নবনির্বাচিত ইউপি সদস্য রবিউল ইসলাম জানান, সামান্য ঘটনাকে কেন্দ্র করে কামালের নেতৃত্বে হামলা শুরু হলে ঘটনাস্থলে লাবু ও মফি মারাত্মক আহত হন। প্রথমে মহেশপুর হাসপাতালে ও পরে যশোর সদর হাসপাতালে পাঠালে রোগীর অবস্থা খারাপ হলে ঢাকায় পাঠানো হয়। পথে মফি (২৮) মারা যান। এ ব্যাপারে সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান জানান, হঠাৎ করে ফকির থেকে ধনী হওয়া ভাটা মালিক কামাল সন্ত্রাসী বাহিনী তৈরি করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত রয়েছে। মহেশপুর থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, নিহত মফির হাঁস নিয়ে পারিবারিক ঘটনাকে কেন্দ্র করেই এ খুনের ঘটনা ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়