মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

মঠবাড়িয়ায় বিক্ষোভ : ফেরিঘাটে টোল নেয়ার প্রতিবাদ

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়ার বড় মাছুয়া-রায়েন্দার বলেশ্বর নদীতে সদ্য চালু হওয়া ফেরিতে খেয়াঘাটের ইজারাদার কর্তৃক টোল আদায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন বিক্ষুব্ধ এলাকাবাসী। গতকাল শনিবার দুপুরে বড় মাছুয়ার বলেশ্বর নদীর পাড়ের ওয়াপদা সড়কে ও ফেরিঘাটে এ কর্মসূচি পালিত হয়। টোল আদায়কে কেন্দ্র করে নদীর দুপাড়ে চালাচলকারী জনসাধরণের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। রায়েন্দা এলাকার টোলঘর গুঁড়িয়ে দিয়েছেন বিক্ষুব্ধ জনতা।
এদিকে নিয়মবহির্ভূতভাবে ফেরিতে চলাচলকারী যাত্রীদের কাছ থেকে টোল আদায়ের প্রতিবাদে মানববন্ধন করেছেন স্থানীয়রা। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন। পরে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- বড় মাছুয়া ইউপি সদস্য মো. কাইয়ূম হাওলাদার, সমাজসেবক ওমর হাওলাদার, আরিফ হোসেন প্রমুখ।
বক্তারা সরকারি সওজের ফেরিতে অবৈধভাবে টোল আদায়কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়