মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

দেশের বাজারে আইটেলের অ্যান্ড্রয়েড টিভি

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানী ঢাকার এক হোটেলে আয়োজিত বর্ণীল অনুষ্ঠানে বাংলাদেশে প্রথম অ্যান্ড্রয়েড টিভি লঞ্চের ঘোষণা দিয়েছে আইটেল। নতুন টিভি উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বহুমূখী প্রতিভার অধিকারী জনপ্রিয় টিভি অভিনেতা মোশাররফ করিম। ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা শ্যামল সাহা, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক, আইটেল টিভির হেড অব সেলস জ্যাক পেই, ব্যবসায়িক অংশীদার, শীর্ষস্থানীয় মিডিয়া ব্যক্তিত্ব ও সাংবাদিক এবং প্রথমসারির টেক ইউটিউবাররা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা শ্যামল সাহা বলেন, গ্রাহকদের বিনোদনের সকল চাহিদা পূরণ করতে অ্যান্ড্রয়েড টেলিভিশনের নতুন ডিভাইস নিয়ে এসেছি। বিনোদন জগতে জনসাধারণের সকলের অংশ নেয়ার সুযোগ তৈরি করে দিতে জি-সিরিজ অ্যান্ড্রয়েড টিভিতে ৫০০০+অ্যাপ এবং ১০০০+ স্ট্রিমিং অ্যাপ ব্যবহারের সুযোগ রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়