মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

তালতলী : তাপ বিদ্যুৎকেন্দ্রে চীনা নাগরিকদের সংঘর্ষে আহত ৩

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আমতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার তালতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চীনা নাগরিকদের দুদফা সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার ভোরে বিদ্যুৎকেন্দ্রের ভেতরে সাংহাই-৪ আবাসিক এলাকায়।
তালতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে কথা বলার জন্য দরজায় টোকা দেন হাং চাং হুয়া। এ সময় কাজে বিরক্ত করার জন্য লংএনজিং ও চিং চাং গান এ দুজন মিলে রাতে হাং চাং হুয়াকে মারধর করেন। ঘটনার রেশ ধরে গতকাল শনিবার সকাল সাড়ে ৬টার দিকে সাংহাই-৪ আবাসিক এলাকার সড়কে আরো চীনা নাগরিক নিয়ে ওই দুজনের ওপর হামলা করে এতে তিনজন আহত হন।
আহত হাং চাং হুয়াকে (৩০) প্রাথমিক চিকিৎসা শেষে তার কর্মস্থলে নিয়ে যাওয়া হয়েছে। লংএনজিং (৩৩) ও চিং চাং গানকে (৩৫) উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
তালতলী থানার এসআই রফিকুল ইসলাম তাপ বিদ্যুৎ প্রকল্পের সাংহাইয়ের উদ্ধৃতি দিয়ে বলেন, সাংহাই থেকে জানানো হয়েছে, তাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে কোনো মামলা বা জিডি না হওয়ায় পুলিশ আইনি পদক্ষেপ নিতে পারছে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়