মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

ঢাকাস্থ নাটোর জেলা সমিতির কমিটি গঠন

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকাস্থ নাটোর জেলা সমিতির ২০২১-২২ অর্থবছরের কমিটি গঠন করা হয়েছে। সদস্যদের ভোটে নাটোরের বিশিষ্ট শিল্পপতি, নিউজিল্যান্ড ডেইরির সিইও মো. সামসুল আলম মল্লিক সভাপতি ও ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (ডিআইজি) এ জেড এম নাফিউল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
কল্লোল ফাউন্ডেশনের সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তিকে সহসভাপতি ও ভোরের কাগজের সহসম্পাদক রেজাউল করিম শামীমকে কার্যনির্বাহী সদস্য করে ৬১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে রাজধানীর ফার্মগেটে গত শুক্রবার বিকালে বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের (বার্ক) হলরুমে কমিটি গঠন করা হয়েছে।
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি, নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস এমপি, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শফিকুল ইসলাম শিমুল এমপি, মো. শহিদুল ইসলাম বকুল এমপি। তাদের নাটোর জেলা সমিতির আজীবন সদস্য করা হয়।
স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানে ঢাকাস্থ নাটোরের সরকারি, বেসরকারি, সাবেক ও বর্তমান কর্মকর্তাসহ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।
সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমিতির বিদায়ী কমিটির সিনিয়র সহসভাপতি মো. আনিসুর রহমান। বিদায়ী কমিটির অর্থবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুর রশিদ ২০১৬-২০২০ অর্থবছরের আর্থিক সমীক্ষা এবং সদ্য সাবেক সাধারণ সম্পাদক তার বক্তব্য উপস্থাপন করেন। প্রেস বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়