মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

কোস্ট গার্ডের অভিযান : ১২ কেজি গাঁজা ও ৩৫ হাজার পিস ইয়াবা জব্দ

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজা ও ৩৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে কোস্ট গার্ডের সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকা দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করবে। এমন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার ওই এলাকায় বিসিজি স্টেশন টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমা. এম নাঈম উল হকের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। বিজ্ঞপ্তি।
কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারী দল ২টি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তা বোট থেকে সমুদ্রে ফেলে দিয়ে মিয়ানমার সিমান্তের দিকে পালিয়ে যায়। পরবর্তী সময়ে কোস্ট গার্ড সদস্যরা বস্তাগুলো থেকে ১২ কেজি গাঁজা ও ৩৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে। জব্দ করা গাঁজা ও ইয়াবা টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়