মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

কালীগঞ্জ প্রশাসনের সঙ্গে প্রার্থীদের মতবিনিময়

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সঙ্গে নির্বাচনী আচরণবিধি প্রতিপালন ও আইনশৃঙ্খলাবিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মজিবর রহমান। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা পুলিশ সুপার মো. মুনতাসিরুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার মোহা. আ. ছালেক, সহকারী কমিশনার (ভূমি) ভুপালী সরকার, কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মুহা. মাহফুজুর রহমান মিয়া, উপজেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মধুসুদন পাল। উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর কালীগঞ্জ উপজেলার ১১টি ও কোটচাঁদপুর উপজেলার ৫টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়