মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

এমআইএসটিতে আইসিইইআইসিটি সম্মেলন সমাপ্ত

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজিতে (এমআইএসটি) ইলেকট্রিক্যাল ও ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং এবং ইনফরমেশন ও কমিউনিকেশন টেকনোলজি বিষয়ক ৩ দিনব্যাপী ৫ম ‘International Conference on Electrical Engineering and Information & Communication Technology (ICEEICT 2021)’ শীর্ষক সম্মেলন গতকাল শনিবার হাইব্রিড মোডে শেষ হয়েছে। এই আন্তর্জাতিক সম্মেলনে বাংলাদেশসহ যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, ভারত, সৌদি আরব, চীন, জাপান, ফ্রান্স, জার্মানি, যুক্তরাজ্য, সংযুক্ত আরব আমিরাত, দক্ষিণ কোরিয়া এবং সিঙ্গাপুরের বিশেষজ্ঞ এবং গবেষকরা অংশ নেন। আইএসপিআর
এমআইএসটিতে অনুষ্ঠিত আন্তর্জাতিক সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমআইএসটির কমান্ড্যান্ট মেজর জেনারেল মো. ওয়াহিদ-উজ-জামান, এনডিসি, এওডব্লিউসি, পিএসসি, টিই।
মুজিববর্ষে অনুষ্ঠিত আন্তর্জাতিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠান গত ১৮ নভেম্বর ২০২১ তারিখ এমআইএসটির জেনারেল মুস্তাফিজ মাল্টিপারপাস হলে অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান এমপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়