মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

আইনমন্ত্রী : চাইলে বিদেশ থেকে ডাক্তার আনতে পারে বিএনপি

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১:৪৪ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া ও আখাউড়া প্রতিনিধি : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি যদি মনে করে বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশ থেকে ডাক্তার আনতে হবে, তারা বিদেশ থেকেও ডাক্তার আনতে পারে। যত বড় ডাক্তার আনতে চায়, আনতে পারবে। সেক্ষেত্রে সরকার কোনো বাধা দেবে না। তবে বিএনপিকে এটাও মনে রাখতে হবে দেশের আইনে যা আছে, তার বাইরে গিয়ে সরকার কিছু করবে না। গতকাল শনিবার আখাউড়া পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় ভার্চুয়ালি তিনি এসব কথা বলেন।
আইনমন্ত্রী আরো বলেন, আখাউড়ায় অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ হচ্ছে না। মানুষের মনের কথা বুঝেই আমার এলাকায় প্রতীক বরাদ্দ বাদ দেয়া হয়েছে। আপনারা যারা প্রার্থী হবেন দলের কথা মনে রাখবেন। আপনাদের মনে রাখতে হবে আপনারা যতই গুরুত্বপূর্ণ হন না কেন দল আপনাদের চেয়ে শক্তিশালী। আওয়ামী লীগ হিসেবে আপনারা শক্তিশালী। আওয়ামী লীগ পরিবার থেকে আপনারা যদি বেরিয়ে গিয়ে মনে করেন আপনারা শক্তিশালী তবে এই ধারণা ভুল হবে। উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজলের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন বাবুল, সেলিম ভুঁইয়া, জেলা পরিষদের আতাউর রহমান নাজিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়নসহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়