মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

রানওয়ে দুবাইতে এবার যোএন এ্যাশ

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

করোনা মহামারি কাটিয়ে উঠতে শুরু করেছে আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়া। এরই ধারাবাহিকতায় ১৯ নভেম্বর দুবাইতে অনুষ্ঠিত হলো রান ওয়ে দুবাই শিরোনামে জমকালো ফ্যাশন ইভেন্ট। নৈরাজ্যবাদীদের দ্বারা হত্যার স্বীকার অস্ট্রিয়ার ফ্যাশননেবল ও সুন্দরী কুইন সিসির স্মরণে কালো রঙের থিমে ফ্যাশন রান ওয়েতে অংশ নেয় ডিজাইনার লেবেল যোএন অ্যাশ। ডিজাইনার ও উদ্যোক্তা আসমা সুলতানা জানান, রানওয়েতে প্রদর্শিত সব পোশাকই ছিল নির্দিষ্ট থিমে। জারদৌসি ও হ্যান্ড সিকুয়েন্সকে প্রাধান্য দিয়ে তৈরি প্রতিটি অভিজাত পোশাক প্রতিনিধিত্ব করেছে নারীর প্রতিবাদী লড়াকু ভাবমূর্তি ও বনেদি সৌন্দর্যের আধিপত্যকে। পাশাপাশি প্রতিটি পোশাকের কালো রঙের ব্যবহার প্রতীকিভাবে ফুটিয়ে তুলেছে একটি মর্মান্তিক ঘটনার প্রেক্ষাপটকেও। দুবাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত এই রানওয়েতে যোএন এ্যাশের পোশাকে এবার হেটেছেন বিদেশী ফ্যাশন মডেল। উল্লেখ্য, ডিজাইন, প্যাটার্ন বৈচিত্র্যে পোশাকী উপস্থাপনায় আভিজাত্য এবং ফ্যাশনে ভিন্ন মাত্রা এনে দিতেই ফ্যাশন বিশ্বে প্রতিনিয়ত জনপ্রিয় হয়ে উঠেছে বাংলাদেশি ডিজাইনার লেবেল যোএন অ্যাশ। ডিজাইনার ও উদ্যোক্তা আসমা সুলতানার’ হাত ধরে ২০১৫ সালের ১ নভেম্বর পথচলা শুরু করে এই যোএন অ্যাশ। শাড়ি, কামিজ, বিয়ের পোশাক, বিশেষ দিনের পোশাক, গাউনসহ বিভিন্ন ধরনের পোশাক নিখুঁত ও নিপুন কারিগরী হাতে বানিয়ে দিয়ে আন্তর্জাতিকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে এই ডিজাইনার লেবেলটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়