যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনায় গাইবান্ধা ও দিনাজপুরে নিহত ৮

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় ব্যাটারি চালিত অটোরিকশার ছয় যাত্রী এবং দিনাজপুরে ধানবোঝাই ভ্যানে ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। গাইবান্ধার ঘটনায় ঘাতক বাসচালককে আট করেছে পুলিশ। দিনাজপুরে দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-
গাইবান্ধা : জেলার গোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ব্যাটারি চালিত অটোরিকশার ছয় যাত্রি নিহত হয়েছে। গতকাল সকালে গোবিন্দগঞ্জ উপজেলার বকচর এলাকায় গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অদুরে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনায় বাসচালক সোলায়মান আলীকে গ্রেপ্তার করেছে হাইওয়ে পুলিশ।
নিহত পাঁচজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার বকচর মন্ডলপাড়া গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে নজরুল ইসলাম টুকু (৬৫), মাস্তা মেকুরাই গ্রামের রাজা শেখের ছেলে সোহাগ শেখ(১৯), গোবিন্দগঞ্জ পৌর শহরের ঘোষপাড়া এলাকার রহমত উল্লাহ আলামিনের ছেলে আশরাফ মিয়া (৭০), মধ্যপাড়া এলাকার মৃত সন্তোষ কুমারের ছেলে সুজন কুমার বিশ্বাস(৩৮) ও রাখালবুরুজ ইউনিয়নের মাদারদহ গ্রামের আবদুল বাকীর ছেলে রিপন মিয়া (৩৩)। অপর জনের নাম জানা যায়নি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি যাত্রীবাহি বাস ঠাকুরগাঁও যাচ্ছিল। অন্যদিকে গোবিন্দগঞ্জ থেকে একটি ইজিবাইক ফাঁশিতলার দিকে যাচ্ছিল। সকাল সাতটার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের বকচর এলাকায় হানিফ পরিবহনের যাত্রীবাহি বাসের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত হয় পাঁচজন। ফায়ার সার্ভিস এবং স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে আরো দুজন এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. খায়রুল ইসলাম জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এছাড়া বাসচালক সোলায়মান আলীকে বগুড়ার মোকামতলা থেকে গ্রেপ্তার করা হয়েছে। হেলপারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনায় গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।
দিনাজপুর : দিনাজপুরে ধানবোঝাই ভ্যানে ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার ৫নং শশরা ইউনিয়নের পাঁচবাড়ী দইসই গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- শশরা ইউনিয়নের চকরামপুর বালাপাড়ার মৃত দুর্গা মোহন রায়ের ছেলে স্বস্বধর বাবু রায় (৫৫) ও চকরামপুর বালাপাড়া গ্রামের মৃত খোকারাম রায়ের ছেলে নারায়ণ চন্দ্র রায় (৪০)।
স্থানীয়রা জানান, ভ্যানচালক নারায়ণ চন্দ্র রায়ের ভ্যানে করে ধান নিয়ে বাড়ি ফিরছিলেন স্বস্বধর বাবু রায়। পথে দইসই এলাকায় দিনাজপুর-ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কে একটি ট্রাক পেছন থেকে ধানবোঝাই ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন ভ্যানচালক নারায়ণ। স্থানীয়রা গুরুতর অবস্থায় স্বস্বধর বাবু রায়কে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে, পরিবারের কোনো আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়