যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

রিজভী : খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ছিনিমিনি খেলছে সরকার

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, খালেদা জিয়া জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তিনি গুরুতর অসুস্থ। শুধু তার জীবন নিয়ে নয়, তার চিকিৎসা নিয়েও ছিনিমিনি খেলছে সরকার। আসলে ভয়ংকর, নিষ্ঠুর ও অমানবিক সরকার ছাড়া কেউই এমন করতে পারে না। গতকাল শুক্রবার জুমার নামাজের পর রাজধানীর মোহাম্মদপুরে খাবার ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় জিয়াউর রহমান ফাউন্ডেশনের (জেডআরএফ) উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।
জেডআরএফের নির্বাহী পরিচালক ফরহাদ হালিম ডোনারের সভাপতিত্বে ও ডা. সরকার মাহবুব আহমেদ শামীমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক মো. আবদুস সালাম, জিয়াউর রহমান ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ড. মো. মোর্শেদ হাসান খান, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, প্রকৌশলী মাহবুব আলম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়