যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

রাজধানীতে অচেতন করে শিশু বলাৎকার

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কদমতলীতে অচেতন করে ১১ বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে কিশোরের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া গতকাল শুক্রবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, রাতে শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা হলে ২০৩ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়। তার অস্ত্রোপচার লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।
শুক্রবার সকালে কদমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রলয় কুমার সাহা বলেন, এ ঘটনায় ভুক্তভোগী পরিবার থানায় লিখিত অভিযোগ করেছে। ঘটনার সঙ্গে জড়িতকে গ্রেপ্তারে অভিযান চলছে।
পুলিশ ও ভুক্তভোগী স্বজনরা জানিয়েছেন, স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়ে বলাৎকারের শিকার শিশুটি। এলাকায় তার বাবার চায়ের দোকান রয়েছে। বৃহস্পতিবার রাত ১১টার বাবাকে ডাকতে চায়ের দোকানে যাচ্ছিল শিশুটি। পথে স্থানীয় এক কিশোর তার নাক-মুখে রুমাল চেপে ধরলে অচেতন হয়ে পড়ে সে।
পরে জ্ঞান ফিরলে দেখে সে শ্যামপুরের হাইস্কুলের পাশে একটি ফাঁকা বাড়িতে পড়ে আছে। এ সময় তার পায়ুপথ দিয়ে রক্ত বের হচ্ছিল। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়