যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

রাকাব এসএমই : ফাইন্যান্সিং কোম্পানির পর্ষদ সভা

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড এবং রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মো. রইছউল আলম মণ্ডল রাকাব এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেডের (রাকাবের সাবসিডিয়ারি কোম্পানি) পরিচালনা পর্ষদের ৩৫তম সভায় সভাপতিত্ব করেন।
সভায় রাকাবের ব্যবস্থাপনা পরিচালক মো. ইসমাইল হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক মো. আসাদুজ্জামান, কোম্পানির পরিচালনা পর্ষদের সদস্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব মো. গোলাম মোস্তফা এবং মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. জয়নাল আবেদীন তাদের নিজ নিজ কার্যালয় থেকে এবং সদস্য সচিব ও কোম্পানির চিফ এক্সিকিউটিভ অফিসার মো. আব্দুল্লাহ্ সালাহ্ উদ্দিন গাজী রাকাব প্রধান কার্যালয়ের বোর্ড রুম থেকে সভায় সরাসরি অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি।

সভায় ২০২০-২১ অর্থবছরের খসড়া নিরীক্ষা প্রতিবেদন, কোম্পানির জন্য আয়কর উপদেষ্টা নিয়োগ ও সুদ মওকুফ প্রস্তাব অনুমোদন এবং কোম্পানির ঋণ বিতরণ, ঋণ আদায়, শ্রেণিকৃত ঋণ আদায় ও মুনাফার চিত্র অবহিতকরণসহ পরিচালন ও প্রশাসনিক বিষয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়