যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

মুকসুদপুরের সাবেক ভাইস চেয়ারম্যান মারা গেছেন

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জ জেলা বাস মালিক সমিতির সাবেক সভাপতি ও মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক আবুল হোসেন মোল্লা গতকাল সকালে রাজৈর উপজেলার টেকেরহাটের নিজের বাড়িতে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৬) বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী, আত্মীয়স্বজন রেখে গেছেন।
বাদ জুমা রাজৈর উপজেলার টেকেরহাটে প্রথম জানাজা এবং নিজ গ্রাম মুকসুদপুর উপজেলার কাশালিয়া ইউনিয়নের গুণহর গ্রামে দ্বিতীয় জানাজা শেষে মাদ্রাসা কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মু. ফারুক খান, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এড. মো. আতিকুর রহমান, সাধারণ সম্পাদক মো. রবিউল আলম সিকদার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়