যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

বিয়ের আগে যে প্রস্তুতি

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ডিসেম্বর মাসের ৭ থেকে ১২ তারিখের মধ্যেই মাসেই চার হাত এক করতে চলেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। রাজস্থানের সোয়াই মাধোপুরের ৭০০ বছরের প্রাচীন একটি দুর্গে এই বিয়ের আসর বসতে চলেছে।
মুখে কিছু না বললেও তা অস্বীকার করা হয়নি কোনো পক্ষের তরফেই। এরই মধ্যে ভিকি কৌশলের কেনা নতুন ফ্ল্যাট সাজানোর দায়িত্ব নিজের হাতে নিয়েছেন ক্যাট। জুহুতে একটি বহুতলের আবাসনের নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন ভিকি কৌশল। আবাসনের গোটা আট তলাজুড়েই নাকি রয়েছে ভিকির এই নতুন অ্যাপার্টমেন্ট। জানিয়ে রাখা ভালো, তাদের নতুন পড়শি হতে চলেছেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এবার জোরকদমে শুরু হয়ে গেছে ভিকির ওই অ্যাপার্টমেন্টে ইন্টিরিয়র ডেকেরেশনের কাজ। জানা গেছে, বিয়ের পর এখানেই নাকি সংসার পাতবেন ভিকি-ক্যাট। তাই তো তাদের এই নতুন আস্তানা সাজিয়ে তোলার দায়িত্ব নিজের হাতে তুলে নিয়েছেন বলি-সুন্দরী।
ফ্ল্যাটের অন্দরসজ্জার খুঁটিনাটি বিষয় নাকি নিজে জরিপ করে দেখছেন ক্যাট। সূত্রের খবর, কাজের ফাঁকে নাকি মাঝেমধ্যেই এই ফ্ল্যাটে পৌঁছে যাচ্ছেন ক্যাটরিনা। কতটা কাজ এগোলো, ভালো মতো কাজ হচ্ছে না-কি সব নিজে ঘুরে ঘুরে দেখছেন। আবার কখনো কখনো নাকি ক্যাটরিনার সঙ্গে এখানে হাজির হয়ে যান ভিকিও।
অন্যদিকে বিয়ের রাতে ক্যাটকে লেহেঙ্গা-চোলিতে দেখা যাবে। তার পোশাক ডিজাইন করছেন খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।
ক্যাট আর ভিকি এবার বিয়ের মেনু নিয়ে ব্যস্ত। তাদের রাজকীয় বিয়েতে রাজকীয় মেনু থাকবে না, তা কী করে হয়। জানা গেছে, পাঞ্জাবি, রাজস্থানি, মোগলাই, কন্টিনেন্টাল, ইতালিয়ানসহ দেশ-বিদেশের নানা ক্যুইজিন তাদের বিয়ের মেনুতে থাকবে।
খবর এই যে সোয়াই মাধোপুরের নামজাদা সব মিষ্টির দোকানের মালিকরা তাদের মিষ্টির মেনু কার্ড নিয়ে সিক্স সেন্সেস ফোর্টে পৌঁছে গেছেন। সিক্স সেন্সেস ফোর্ট থেকে এই তালিকাগুলো মুম্বাইতে ভিকি আর ক্যাটরিনার টিমের কাছে পৌঁছানো হয়েছে। তারাই এখন চূড়ান্ত করবে, বিয়ের রাতে নিমন্ত্রিতদের পাতে কোন কোন মিষ্টি পরিবেশন করা হবে। এখন পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ভিকি আর ক্যাটের বিয়েতে হরেক রকমের রাজস্থানি মিষ্টি থাকবে। এছাড়া কাজুর বরফি, ডোডা বরফি, বেসন চাক্কি, গুলাব জামুনসহ আরো নানা স্বাদের মিষ্টি মেনু কার্ডে থাকবে। আর ফলের মধ্যে থাকবে কলা, পেঁপে, আপেল, আনারসসহ অনেক কিছু।
সব দিক থেকেই তাদের বিয়েটিকে বিশেষ করে তুলতে চাইছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়