যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

বিনা টিকেটে ট্রেন ভ্রমণ : পৌনে দুই লাখ টাকা জরিমানা আদায়

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : বিনা টিকেটে ট্রেনে ভ্রমণের দায়ে আন্তঃনগর নীলসাগর, বরেন্দ্র এক্সপ্রেস, সিল্কসিটি, বনলতা এক্সেপ্রেস, চিত্রাসহ কয়েকটি ট্রেনের ৮৩৬ যাত্রীর কাছ থেকে ভাড়াসহ ১ লাখ ৬৯ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করেছে পাকশী বিভাগীয় রেলওয়ে কর্তৃপক্ষ। গত বৃহস্পতিবার দুপুর থেকে শুক্রবার সকাল পর্যন্ত খুলনা, ঈশ্বরদী, রাজবাড়ী, শান্তাহার ও বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনে ব্লক চেকিং চালিয়ে এসব জরিমানা আদায় করা হয়। পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খুলনা, ঈশ্বরদী, রাজবাড়ী, শান্তাহার ও বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনে ব্লক চেকিং করে বিভিন্ন ট্রেনে ভ্রমণকারীদের টিকেট চেক করা হয়। এ সময় টিকেট দেখাতে না পারায় যাত্রীদের জরিমানা করা হয়।
বিনা টিকেটে ট্রেনে ভ্রমণের দায়ে ৮৩৬ যাত্রীর কাছ থেকে ভাড়া বাবদ ১ লাখ ১২ হাজার ৫৬০ টাকা ও ৫৬ হাজার ৮৪০ টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া ভবঘুরেদের জন্য মুচলেকা নেয়া হয়। বিনা টিকেটের যাত্রীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযানে পশ্চিম রেলওয়ের টিআই আলমগীর হোসেন, জেটিআই শফিকুল ইসলাম, আব্দুল আলিম মিঠুসহ রেলওয়ের নিরাপত্তা বাহিনীর সদস্য ও রেলওয়ে পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়