যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

বসুন্ধরা সিটি শপিং সেন্টারে পুমার ফ্ল্যাগশিপ আউটলেট

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশে বিশ্ববিখ্যাত জার্মান স্পোর্টসওয়ার ব্র্যান্ড পুমার ৩য় ফ্লাগশিপ আউটলেটের যাত্রা শুরু হয়েছে। গত ১৭ নভেম্বর ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের লেভেল টু-তে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে গেøাবাল এই ব্র্যান্ডটি। বাংলাদেশে পুমার এক্সক্লুসিভ ফ্র্যাঞ্চাইজ পার্টনার ডিবিএল গ্রুপের হাত ধরে লঞ্চ করা হয়েছে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের নতুন আউটলেটটি। এর আগে ২০১৯ সালে রাজধানী ঢাকার বনানী ১১ নম্বর রোডে ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধন করে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে ব্যবসা শুরু করে। সত্তর বছর ধরে জার্মান ব্র্যান্ড পুমা বিশ্বের ১২০টি দেশে স্পোর্টস লাইফস্টাইলের পণ্য বাজারজাত করে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। উদ্বোধনী অনুষ্ঠানে ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার, ভাইস চেয়ারম্যান এম এ রহিম, উপব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা এম এ কাদের এবং ডিবিএল গ্রুপের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়