যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

ফুলবাড়ীতে নির্বাচন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : আগামী ২৮ নভেম্বর দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার, পোলিং এজেন্টদের নিয়ে নির্বাচন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাচন অফিসারের উদ্যোগে গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ফুলবাড়ী জি এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্লাসরুমে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়। উপজেলা নির্বাচন অফিসার মো. ওয়াজেদ আলী বলেন, ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে নির্বাচনের সঙ্গে জড়িত সব পর্যায়ের কর্মকর্তাকে নির্বাচন বিষয়ক প্রশিক্ষণ প্রদান করা হয়।

এতে প্রিসাইডিং অফিসার ৭০ জন, সহকারী প্রিসাইডিং অফিসার ৩৭০ জন, পুলিং এজেন্ট ৭৫০ জনকে নির্বাচন বিষয়ক প্রশিক্ষণ প্রদান করেন ১৬ জন ট্রেইনার, ১৩ জন উপজেলা নির্বাচন অফিসার, ২ জন রিটার্নিং অফিসার। এ সময় জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো. শাহিনুর ইসলাম প্রামানিক, অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মো. কামরুল ইসলাম উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়