যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

প্রস্তাব নাকচ ভূমির

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি খ্যাত পরিচালক আলি আব্বাস জাফর নেটফ্লিক্সের জন্য বিখ্যাত ফরাসি থ্রিলার ‘ন্যু ব্লা’ বা ‘স্লিপলেস নাইট’-এর হিন্দি রিমেক বানাতে চলেছেন। আর সেই ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করছেন শহিদ কাপুর। তবে শোনা গেল, ছবিতে শহিদের বিপরীতে নায়িকা হওয়ার প্রস্তাব দেয়া হয়েছিল ভূমি পেডনেকারকে, কিন্তু সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন। জানা গেছে, ছবিতে দুর্র্ধর্ষ সব স্টান্টের পাশাপাশি থাকবে হাড় হিম করা অ্যাকশন দৃশ্য। মাত্র এক রাতের ঘটনা নিয়ে লেখা হয়েছে হয়েছে ছবির গল্প। ভয়ংকর মাফিয়া দলের কাছ থেকে অপহরণ হয়ে যাওয়া নিজের শিশু কন্যাকে কীভাবে এক রাতের মধ্যে উদ্ধার করবে শহিদ তা নিয়েই গোটা ঘটনা। ছবিতে শহিদের স্ত্রীর চরিত্রেই বলিপাড়ার একজন পরিচিত ও জনপ্রিয় মুখের সন্ধানে ছিলেন ছিলেন পরিচালক আলি আব্বাস জাফর। ছবি ঘনিষ্ঠ এক সূত্রের মাধ্যমে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ছবির গল্প যেহেতু এক রাতের তাই শহিদের স্ত্রীয়ের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ ছবির গল্প এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে। এবং অবশ্যই শহিদ অভিনীত চরিত্রটির বিভিন্ন শেডস ফুটিয়ে তোলার ক্ষেত্রেও। তাই সবদিক ভেবে ভূমিকেই পরিচালকের মনে ধরে। কয়েক সপ্তাহ আগে এই ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব যায় ভূমির কাছে। এরপর চিত্রনাট্য শোনেনও ভূমি। তবে তারপর নাকি ভূমির মনে হয়েছে যে নেটফ্লিক্সের এই ছবিতে শহিদের বিপরীতে তার বিশেষ কিছু করার নেই। তাই শহিদের সঙ্গে অভিনয় করার সুযোগ নাকচ করে দিয়েছেন তিনি।
মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়