যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

‘পাঁচ বছর পর শেভ করেছি’

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন চিত্রনায়ক মামনুন ইমন। ছোটপর্দার
পাশাপাশি অভিনয় করেছেন বড়পর্দায়। তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’
তার অভিনীত প্রথম সিনেমা। ইমনের বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।
ক্যারিয়ারের নানা বিষয়ে কথা হয় তার সঙ্গে। সাক্ষাৎকার : অরণ্য রেজা
ডিসেম্বরে আসছে ‘আগামীকাল’
‘আগামীকাল’ সিনেমাটি ডিসেম্বর মাসে মুক্তি পেতে যাচ্ছে। এটি নির্মাণ কাজ অনেক আগে শেষ হলেও করোনার জন্য মুক্তি দেয়া সম্ভব হয়নি। সিনেমা হলে মুক্তির পর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেয়া হবে সিনেমাটি। প্রথমবার আমি এবং জাকিয়া বারি মম জুটি বেঁধে কাজ করছি এ ছবিতে। আমরা দুজন ছাড়াও এতে অভিনয় করেছেন আশীষ খন্দকার, ফারুক আহমেদ, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, তারিক স্বপন প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ।

পাঁচ বছর পর শেভ করেছি
সম্প্রতি পরিচালক জুলফিকার জাহেদীর ‘কাগজ’ সিনেমাতে কাজ করছি। থ্রিলার-রোমান্টিকধর্মী এই সিনেমাটিতে দর্শকরা আমাকে ভিন্ন লুকে দেখতে পাবে। আমার কো-আর্টিস্ট হিসেবে চিত্রনায়িকা আইরিন সুলতানা আছেন এটিতে। সিনেমাটি একজন লেখকের গল্প নিয়ে। আমি এখানে লেখক ইমন আহমেদ চরিত্রে অভিনয় করছি। গতানুগতিক গল্প থেকে এ সিনেমার গল্প আলাদা। ওজন বাড়ানোর জন্য আমাকে প্রচুর বিরিয়ানি খেতে হয়েছে। মজার বিষয় হলো, এটাতে কাজ করতে গিয়ে আমাকে সেভ করতে হয়েছে। পাঁচ বছর পর সেভ করেছি।

‘মাফিয়া’ দিয়ে ওয়েবে যাত্রা শুরু
ছোট পর্দা কিংবা বড় পর্দা সব জায়গাতে কাজ করা হয়েছে। ওয়েবে কাজ করা বাকি ছিল। অবশেষে সেটিও পূর্ণ হলো। শাহীন সুমন পরিচালিত ‘মাফিয়া’ ওয়েব সিরিজে কাজ করার মধ্যে ওয়েবে যাত্রা শুরু হলো আমার। আন্ডারওয়ার্ল্ডের গল্প নিয়ে এটি নির্মিত হয়েছে। জাহিদ হাসান, মিশা সওদাগর, মাহিয়া মাহি, আনিসুর রহমান মিলন, শ্যামল মাওলাসহ অনেক বড় তারকারা এখানে কাজ করেছেন। তাদের সঙ্গে কাজ করতে পেরে ভীষণ ভালো লেগেছে।

অ্যাক্টিং বেইজড কাজ করব
পাসওয়ার্ড সিনেমায় আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং ছিল। সিনেমা রিলিজের পর আমি অনেক সাড়া পেয়েছি দর্শকদের। তখন থেকে আমার চিন্তার পরিবর্তন হয়েছে। এখন থেকে অ্যাক্টিং বেইজড কাজ করবো এবং ভালো গল্পে কাজ করবো। নিজেকে ভেঙেচুরে ভার্সেটাইল অভিনেতা হতে চাই।

সিনেপ্লেক্সের সংখ্যা বৃদ্ধির
কারণে দুশ্চিন্তা কমছে
দিন যতই যাচ্ছে ততই সিনেমা হলের সংখ্যা কমে যাচ্ছে। একের পর সিনেমা হল বন্ধের খবর দুশ্চিতায় ফেলে দিয়েছে পরিচালক, প্রযোজক থেকে শুরু করে সিনেমা সংশ্লিষ্ট সবাইকে। খুশির খবর হচ্ছে, দেশে সিনেপ্লেক্সের সংখ্যা বাড়ছে। এর ফলে দুশ্চিন্তা অনেকটা কমে যাচ্ছে।

মুক্তির অপেক্ষায় যেসব সিনেমা
বেশকিছু সিনেমার কাজ সম্পন্ন হয়েছে। তাছাড়া কয়েকটি সিনেমার অল্প কিছু কাজ বাকি আছে। ‘কাগজ’, ‘আগামীকাল’, ‘আবার’, ‘কানামাছি’, ‘বীরত্ব’, ‘সাহসী যোদ্ধা’ এই সিনেমাগুলো মুক্তির জন্য প্রস্তুত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়