যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

চাটখিল আ.লীগের বর্ধিত সভা

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : চাটখিল উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা গত বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকী।
সভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম, চাটখিল পৌর মেয়র নিজাম উদ্দিন ভিপি, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান এসএম বাকী বিল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ প্রমুখ।
সভায় পৌরসভা ও উপজেলার সব ইউনিয়নের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর।
এদিকে দুপুরে চাটখিল উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়