যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

ঘুমের ওষুধ খেয়ে আইসিইউতে সাংসদপত্নী

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:৩৪ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাংসদ আয়েন উদ্দিনের স্ত্রী এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের শিক্ষক এলিনা আক্তার পলি (৪০)। বৃহস্পতিবার তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। তবে এ ব্যাপারে মুখ খোলেননি সাংসদ আয়েন।
হাসপাতাল সূত্র জানায়, এলিনাকে বৃহস্পতিবার রাত ১১টার দিকে জরুরি বিভাগ থেকে প্রথমে মেডিসিন বিভাগের ৩৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে রাত ১২টার দিকে তার অবস্থা আশঙ্কাজনক হলে পাঠানো হয় আইসিইউতে। সেখানে তার অবস্থা আরো সংকটাপন্ন হয়। তবে তার অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ার কারণ জানা যায়নি।
এ বিষয়ে রামেক হাসপাতালের আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, আইসিইউতে সবাই সংকটাপন্ন রোগী। সাংসদপতœীও তার ব্যতিক্রম নন। তবে এলিনার শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল।
এলিনা কতগুলো ঘুমের বড়ি খেয়েছেন জানতে চাইলে তিনি বলেন, এটা ব্যক্তিগত তথ্য। সংবাদমাধ্যমকে আমি জানাতে পারি না।
এ ব্যাপারে সাংসদ আয়েন উদ্দিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি কল রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়