যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

ক্ষেতলালে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : ক্ষেতলাল উপজেলায় যৌন হয়রানির অপমান সইতে না পেরে আত্মহত্যা করেছে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী। গত বৃহস্পতিবার বিকালে বাঘারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বাঘারপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৪০) দীর্ঘদিন ধরে বুদ্ধিপ্রতিবন্ধী ওই শিক্ষার্থীকে যৌন হয়রানি করে আসছিলেন। গত ৭ নভেম্বর ওই স্কুলের এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অন্যদের সঙ্গে ওই কিশোরী উপস্থিত ছিল। অনুষ্ঠান শেষ করে বিকালে সে বাড়ি ফিরছিল। পথে তার সঙ্গে দেখা হয় রফিকুল ইসলামের সহযোগী শাহিনুর রহমানের (৩৮)। শাহিনুর তাকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে তার মোটরসাইকেলে তুলে নিয়ে ভিন্ন পথ ঘুরে স্কুলের পরিত্যক্ত ঘরের সামনে নামিয়ে দেন।
এ সময় রফিকুল এসে ওই শিক্ষার্থীকে কৌশলে স্কুলের পরিত্যক্ত ঘরে নিয়ে যৌন নির্যাতন করেন। তখন কিশোরীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে রফিকুল ও তার সহযোগী শাহিনুর পালিয়ে যান। পরেরদিন শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ৮ নভেম্বর রফিকুল ইসলাম ও শাহিনুর রহমানকে আসামি করে মামলা করেন। বৃহস্পতিবার সকালে ওই কিশোরী পরিবারের সদস্যদের অজান্তে ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
এ ব্যাপারে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মণ্ডল বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তবে আসামি পলাতক। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে অপমান সইতে না পেরে আত্মহত্যা করেছে। ময়নাতদন্ত শেষে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়