যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

এমবিএল : ফরেন এক্সচেঞ্জ ডেস্কের প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মার্কেন্টাইল ব্যাংকে সম্প্রতি ‘ঋড়ৎবরমহ ঊীপযধহমব ঞৎধহংধপঃরড়হ গড়হরঃড়ৎরহম ্ গধহধমবসবহঃ ঝুংঃবস ধহফ ঈুনবৎ ঝবপঁৎরঃু অধিৎবহবংং’ শীর্ষক ভার্চুয়াল প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে আয়োজিত এ প্রশিক্ষণে প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগ ও এডি শাখাগুলোতে ২১৮ জন কর্মকর্তা অংশ নেন। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো শামীম আহম্মদ কোর্সের উদ্বোধন করেন।
নিজের বক্তব্যে তিনি বাংলাদেশ ব্যাংকে সঠিক অনলাইন রিপোর্টিংয়ের ক্ষেত্রে আরো বেশি সচেষ্ট হতে প্রশিক্ষণার্থীদের নির্দেশ দেন। সুইফট অপারেশনের সঙ্গে সম্পৃক্ত কর্মকর্তাদের সাইবার সিকিউরিটি সম্পর্কে সর্বাত্মক সতর্কতা অবলম্বনেরও নির্দেশনা দেন তিনি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল জাভেদ তারিক। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়