যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

ইউপি নির্বাচন : চরভদ্রাসনে মতবিনিময় সভা

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ চত্বরে আসন্ন ইউপি নির্বাচনে আচরণবিধি ও আইনশৃঙ্খলাবিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিস এবং রিটার্নিং অফিসারের উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির এপা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার। বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর পুলিশ সুপার মো. আলিমুজ্জামান ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. হাবিবুর রহমান। সভার সার্বিক ব্যবস্থাপনা ও তত্ত্বাবধান করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুর রহমান। সভাটি সঞ্চালনা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম মাহমুদুল হাসান।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- চরভদ্রাসন থানার ওসি মো. জিয়ারুল ইসলাম, চেয়ারম্যান প্রার্থী মো. আবুল খায়ের, আহসানুল হক মামুন ও আমীর হোসেন খান প্রমুখ।
সভায় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য যথাযথ আচরণবিধি রক্ষা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্ত রাখার ব্যাপারে সবাইকে আশ্বস্ত করেন সংশ্লিষ্টরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়