যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

‘আমরা একুশ’-এর উদ্যোগে চবি দিবস উদযাপন

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২১ ব্যাচের শিক্ষার্থীদের ফোরাম ‘আমরা একুশ’ আনন্দঘন পরিবেশে নানা আয়োজনে নগরীর লালখানবাজারে একটি হোটেলে গত বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন কেেরছে। প্রসঙ্গত এদিন ছিল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ৫৬তম দিবস।
এ উপলক্ষে এদিন সন্ধ্যা ৭টায় একুশ ব্যাচের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় নিয়ে স্মৃতিচারণ আড্ডা ও মনোজ্ঞ সংগীতানুষ্ঠানের আয়োজন করে। সংগীত পরিবেশন করেন সুস্মিতা চৌধুরী, কামরুন্নাহার রোজী, লাকি দাশ এবং ব্যান্ড-২১। হৃষিকেশ শীলের সঞ্চালনায় সংগঠনের সদস্য সচিব মাহবুব রহমান স্বাগত বক্তব্য ও আহ্বায়ক জহিরুল আলম সমাপনী বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি অধ্যাপক ড. বেনু কুমার দে, বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের নেতাদের মধ্যে রোকসানা ইসলাম রীতা, মোহাম্মদ গিয়াসউদ্দীন, কামরুল হাসান হারুন, সৈয়দ ছগীর আহম্মদ, সাইফুদ্দিন সাকি, রাশেদ মনোয়ার, আবুল কালাম আজাদ, মোহাম্মদ শাহজাহান চৌধুরী, মোহাম্মদ ইউসুফ, সামছুদ্দীন রাকিব প্রমুখ উপস্থিতি ছিলেন। আনন্দঘন পরিবেশে কেক কেটে প্রিয় বিশ্ববিদ্যালয়ের সাফল্য কামনা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়