যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

অগ্রণী ব্যাংক : সিএমএসএমই ঋণ বিতরণ খুলনায়

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অগ্রণী ব্যাংক লিমিটেড, মহাব্যবস্থাপকের সচিবালয়, খুলনা সার্কেল, খুলনার আয়োজনে গত ১৯ নভেম্বর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলামের সভাপতিত্বে দিনব্যাপী মিট দ্য কাস্টমার, প্রধানমন্ত্রী ঘোষিত কোভিড-১৯ প্রণোদনা প্যাকেজের আওতায় স্বচ্ছ প্রক্রিয়ায় সিএমএসএমই ঋণ বিতরণ, তাৎক্ষণিক খেলাপি ঋণ আদায়, সার্কেলাধীন অঞ্চল ও করপোরেট শাখা প্রধানদের সঙ্গে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ১০০ দিনের ঘোষিত কর্মসূচি বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনাসহ নানা কর্মসূচি পালন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আবু ফরাহ মো. নাসের। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও পর্যবেক্ষক এ কে এম ফজলুর রহমান, বাংলাদেশ ব্যাংক খুলনার নির্বাহী পরিচালক এস এম, হাসান রেজা, অগ্রণী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম, খুলনা সার্কেলের জি এম মো. মনোয়ার হোসেন এফসিএ, অগ্রণী ব্যাংক ক্রেডিট ডিভিশনের জি এম ড. মো. আবদুল্লাহ আল মামুন, প্রধান কার্যালয়ের ঋণ আদায় বিভাগের জি এম মো. আশেক এলাহীসহ সার্কেলের আওতাধীন সব ডিজিএম, এজিএম, সব শাখা ব্যবস্থাপক। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়