মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

স্ত্রীকে জিজ্ঞাসা : নেত্রকোনায় বাবা ও শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনা পৌর শহরের নাগড়া থেকে আবদুল কাইয়ুম (৩২) ও তার দুই বছরের শিশু সন্তান আহনাব শাকিলের লাশ উদ্ধার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। গতকাল নেত্রকোনা পৌরসভার নাগড়া এলাকায় মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন আনোয়ার হোসেন স্মৃতি সড়কের রুহুল আমীনের বাসার চতুর্থতলা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। মৃত আবদুল কাইয়ুম কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার খামার গ্রামের আক্কাস সরদারের ছেলে। তিনি নেত্রকোনায় ঔষধ প্রশাসনে চাকরি করতেন এবং শহরের নাগড়া এলাকায় ভাড়া বাসায় সস্ত্রীক সন্তানসহ বসবাস করতেন।
তার স্ত্রী সালমা আক্তার জানান, এ বাসায় প্রায় সাত বছর ধরে তারা ভাড়া নিয়ে থাকেন। প্রতিদিনের মতো বুধবার রাতের খাবার খেয়ে ১টার দিকে তারা এক রুমে ঘুমিয়ে পড়েন। ভোর ৫টায় উঠে পাশের রুমে স্বামী ও সন্তানের ঝুলন্ত লাশ দেখতে পান তিনি। পরে তিনি স্বামী ও সন্তানের লাশ নামিয়ে ফেলেন। অতঃপর বাসার দরজা খুলে বিষয়টি এলাকাবাসীকে জানালে তারা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মৃত্যুর কারণ জানা যায়নি।
নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফখরুজ্জামান জুয়েল বলেন, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে সন্তানকে হত্যার পর ফাঁসিতে ঝুলে আবদুল কাইয়ুম নিজেও আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য লাশ দুটি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দ্রুত তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে। মৃত আব্দুল কাইয়ুমের স্ত্রী সালমা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য নেত্রকোনা মডেল থানা পুলিশ হেফাজতে নিয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়