মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

সৈয়দপুর বিমানবন্দর : নভোএয়ার বিমানের পাংচার হওয়া চাকা মেরামত শুরু

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : দেশের ব্যস্ততম সৈয়দপুর বিমানবন্দরে যাত্রীবাহী নভোএয়ার বিমানের সামনের চাকা পাংচার হওয়ার একদিন পর মেরামত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় কারিগরি টিম ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছে। এটি নিশ্চিত করেছে নভোএয়ারের সৈয়দপুর বিমানবন্দর স্টেশন কর্তৃপক্ষ। রানওয়ের পাশে রয়েছে যাত্রীবাহী বিমানটি।
সৈয়দপুর বিমানবন্দর কর্তৃপক্ষের দেয়া তথ্যমতে, বুধবার বিকাল সাড়ে ৫টায় নভোএয়ারের ওই বিমানটি সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে সন্ধ্যা সাড়ে ৬টায়। এ সময় বিমানের সামনের চাকা পাংচার হয়ে যায়। যাত্রীরা ভয়ে তড়িঘড়ি করে নামতে গিয়ে আহত হন কমপক্ষে পাঁচজন। এ অবস্থায় যাত্রীরা নিজ নিজ গন্তব্যে পৌঁছে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি পৌঁছেছেন বলে বিমান যাত্রী আজিজুর রহমান জানিয়েছেন।
চাকা পাংচার বিষয়ে নভোএয়ারের জনসংযোগ কর্মকর্তা মিলাদি মহারতœ বলেন, ঢাকা থেকে কারিগরি টিম সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছে মেরামত করে বিমানটি ঢাকায় নিয়ে আসবে।
এদিকে নভোএয়ারের যাত্রীবাহী বিমানের চাকা পাংচার বিষয়ে একাধিক বিশিষ্টজন জানান, জীবনীশক্তি নষ্ট হয়ে যাওয়া বিমানগুলো সৈয়দপুর বিমানবন্দরে চলাচল করায় এমন ঘটনা বারবার ঘটছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়