মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

সিংড়ায় গার্মেন্টকর্মী ধর্ষণের শিকার ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : সিংড়ায় এক গার্মেন্টকর্মীকে ধর্ষণের সময় আবু সাঈদ ওরফে রাব্বী (২৩) নামের এক যুবককে হাতেনাতে গ্রেপ্তার করেছে টহল পুলিশের একটি দল। গত বুধবার রাত ১টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের জামতলী এলাকায় গার্মেন্টকর্মীকে অটোভ্যানগাড়িতে একা পেয়ে যাত্রী বেশে থাকা ওই যুবক জোরপূর্বক ধর্ষণ করে। আটক ধর্ষক নাটোর শহরের তেবাড়িয়া হুগোলবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে বলে জানা গেছে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, গত বুধবার ধর্ষণের শিকার গার্মেন্টকর্মী তার মেয়ের অসুস্থতার খবর পেয়ে ঢাকা থেকে সিংড়া বাসস্ট্যান্ডে পৌঁছালে, সেখানে দাঁড়িয়ে থাকা যুবক আবু সাঈদ ওরফে রাব্বীর সঙ্গে তার পরিচয় হয়। সম্পর্কে ভাই-বোন কথা বলে একটি অটোভ্যানগাড়ি করে উপজেলার বিনগ্রাম কয়াখাস গ্রামের বাড়িতে যাওয়ার পথে ভাই পরিচয়দানকারী ওই যুবক জোরপূর্বক ভ্যান থেকে নামিয়ে তাকে ধর্ষণ করে। পরে আবার ধর্ষণ করতে গিয়ে থানার টহল পুলিশের একটি দলের চোখে পড়ে। তখন ধর্ষক যুবক তাদের দুজনকে স্বামী-স্ত্রী সাজানোর চেষ্টা করে।

কিন্তু পুলিশের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে মেয়েটি কথা বলতে শুরু করে।
ওসি আরো বলেন, আটক যুবকের বাড়ি নাটোর শহরের তেবাড়িয়া হলেও তার ‘মা’ এর অন্যত্র সিংড়া উপজেলার বিনগ্রাম কয়াখাস গ্রামে আবার বিয়ে হয়েছে। এজন্য সে বুধবার রাতে এখানে এসেছিল। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। আর পলাতক ভ্যানচালককে শনাক্ত করার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়