মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ বেগমগঞ্জে সম্প্রীতি সমাবেশ ও র‌্যালি

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : সাম্প্রদায়িক সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে শান্তি ও সম্প্রীতির লক্ষ্যে নোয়াখালীর চৌমুহনীতে পৌর নাগরিক সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বিকালে জেলার বেগমগঞ্জ চৌমুহনী পাবলিক হলসংলগ্ন শহীদ মিনার চত্বরে চৌমুহনী পৌরসভার আয়োজনে এই পৌর নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে চৌমুহনী শহরের প্রধান সড়কে সম্প্রীতির সেøাগানে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি কাচারীবাড়ি মসজিদ হয়ে ডেল্টা গেটে গিয়ে শেষ হয়।
পৌর নাগরিক সমাবেশে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা খালেদ সাইফুল্যার সভাপতিত্বে বক্তব্য রাখেন নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরন।
এ সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহসম্পাদক সিরাজুল ইসলাম স্বপন, হিন্দু কল্যাণ ট্রাস্ট্রের সাবেক ট্রাস্ট্রি তপন চন্দ্র মজুমদার, বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফুল ইসলাম, সামছুল হক, যুগ্ম সম্পাদক আকতারুজ্জামান আনছারী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়