মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

রাজধানীতে দুজনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে ট্রেনের ধাক্কায় ও ট্রাক থেকে পড়ে দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার তাদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
ঢাকা রেলওয়ে থানাধীন বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির সহকারী এ এস আই মো. সাকলাইন জানান, টঙ্গী থেকে কমলাপুরগামী একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যান মনির হোসেন (৫৩) নামে এক ব্যক্তি। বৃহস্পতিবার সকালে উত্তরা ফরিদ মার্কেট সংলগ্ন রেললাইনে এ ঘটনাটি ঘটে। তিনি মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন পার হচ্ছিলেন। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। থাকতেন উত্তরা আজমপুর এলাকায়। পিরোজপুর মঠবাড়িয়া উপজেলা শানের টিকিকাটা গ্রামের মৃত আসরাফ আলির ছেলে মনির।
এদিকে গতকাল বৃহস্পতিবার ভোরে পুরান ঢাকার বংশাল নয়াবাজারে মালামাল বোঝাই ট্রাকের ওপর থেকে পড়ে আখিল (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়। সে ওই ট্রাকে সহযোগী (হেলপার) হিসেবে কাজ করত।
তার বাড়ি বগুড়া কাহালু উপজেলা কাহালুবাজার এলাকায়। বাবার নাম নুরুল ইসলাম। নয়াবাজারের ইদ্রিস আলি এন্টারপ্রাইজের মালিক মো. ইদ্রিস আলি জানান, আখিল ট্রাক হেল্পার। বুধবার রাতে তারা বগুড়া থেকে ট্রাক নিয়ে ঢাকায় আসে। ভোরে তার দোকান থেকে কাগজ ট্রাকে লোড করেছিল। আখিল ট্রাকের উপর উঠে রশি বাঁধার সময় রশি ছিঁড়ে সেখান থেকে নিচে পড়ে যায়। এতে মাথায় গুরুতর আঘাত পায় সে। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বংশাল থানার এস আই মোখলেসুর রহমান জানান, ট্রাকের উপরে কাজ করার সময় সেখান থেকে নিচে পড়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়