মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

ভোট লড়াইয়ে আপন দুই ভাই, বিপাকে ভোটাররা

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আবদুল মান্নান, পরশুরাম (ফেনী) থেকে : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডে ইউপি সদস্য প্রার্থী হয়েছেন আপন দুই ভাই। তাদের মধ্যে বড় ভাই আবু বক্কর ছিদ্দিক চৌধুরী ছোট ভাই মনির হোসেন চৌধুরী। তারা মির্জানগর ইউনিয়নের পূর্ব সাহেবনগর গ্রামের মৃত অলিউর রহমানের ছেলে। নির্বাচিত হতে প্রচারণায় দুজনেই মাঠে চষে বেড়াচ্ছেন। জয়লাভের ব্যাপারে দুই ভাইই আশাবাদী। একই ওয়ার্ডে আপন দুই ভাই ভোটযুদ্ধে নামায় এলাকাবাসীর মাঝে ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয়েছে। কাকে রেখে কাকে ভোট দেবেন- এ নিয়ে বেশ বিপাকে রয়েছেন ভোটাররাও।
জানা যায়, বড় ভাই আবু বক্কর ছিদ্দিক চৌধুরী গত নির্বাচনে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়ে পাঁচ বছর দায়িত্ব পালন করছেন। এবারের নির্বাচনেও আবু আহমেদ ইউপি সদস্য হতে মনোনয়নপত্র দাখিল করে ১২ নভেম্বর উপজেলা নির্বাচন কর্তকর্তার কাছ থেকে মোরগ প্রতীক সংগ্রহ করছেন। এদিকে তার আপন ছোটভাই মনির হোসেন চৌধুরীও ইউপি সদস্য প্রার্থী হয়েছেন। মনির হোসেনের প্রতীক হচ্ছে তালা। দুইজনেই প্রতীক নিয়ে জোরেশোরে প্রচারণায় ঘুরছেন ওয়ার্ডবাসীর দ্বারে দ্বারে।
এছাড়াও এই ওয়ার্ডে এবার ইউপি সদস্য পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন ৬ প্রার্থী। ৬ নম্বর ওয়ার্ডটি গদানগর, পূর্ব সাহেবনগর, জঙ্গলঘোনা এই তিনটি গ্রাম নিয়ে গঠিত। এর মধ্যে ভোটার রয়েছেন নারী-পুরুষ মিলে প্রায় ২ হাজার ১১৪।
ইউপি সদস্য প্রার্থী বড় ভাই আবু বক্কর ছিদ্দিক চৌধুরী বলেন, গত পাঁচ বছর আমি দায়িত্ব পালন করছি। এবারো আমার ওয়ার্ডের জনগণ চায় আমি প্রার্থী হই। জনগণের ভালোবাসা ও ইচ্ছায় আমি প্রার্থী হয়েছি। এবারের নির্বাচনে আমার ছোট ভাই মনির হোসেনও প্রার্থী হয়েছে। তার ইচ্ছে হয়েছে সে প্রার্থী হয়েছে। এখন পছন্দ হলে আমাকে ভোটাররা ভোট দেবেন, না হয় তাকে দেবেন। ছোট ভাই ইউপি সদস্য প্রার্থী মনির হোসেন চৌধুরী বলেন, আমার আত্মীয়স্বজন এবং ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিরা চান আমি নির্বাচন করি। সবাই নির্বাচন করার জন্য উদ্বুদ্ধ করেছেন। আমার বড় ভাই আবু বক্কর ছিদ্দিককে নিয়ে ভোটারদের মাঝে নানান প্রশ্ন। কারণ গত পাঁচ বছর ভোটারদের সঙ্গে ওনার কোনো যোগাযোগ ছিল না। জয়ের ব্যাপারে আমি আশাবাদী। তবে আপন বড় ভাই প্রার্থী হওয়ায় এলাকার মানুষের কাছে নানান প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়