মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

ভেড়ামারায় তরুণী ধর্ষণের ঘটনায় মামলা

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : ভেড়ামারায় ১৮ বছরের এক তরুণীকে ধর্ষণের অভিযোগে কাওসার হোসেন (২০) নামে একজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ধর্ষণ মামলার পর থেকে অভিযুক্ত কাওসার হোসেন (২০) পলাতক রয়েছে। অভিযুক্ত ব্যক্তি জুনিয়াদহ ইউনিয়নের হরিপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। এ বিষয়ে ভুক্তভোগী তরুণী বাদী হয়ে গত বুধবার ভেড়ামারা থানায় অভিযোগ দায়ের করলে ওই দিন রাত সাড়ে ৮টায় কাওসারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়।
পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের হরিপুর এলাকার কাওসার গত ৩ নভেম্বর রাত ১০টার দিকে ভুক্তভোগীর শয়নকক্ষে প্রবেশ করে ধর্ষণ করে। পরে ভুক্তভোগীর চিৎকারে স্বজনরা ছুটে এলে কাওসার পালিয়ে যায়।
এ ঘটনার পর থেকে ধর্ষণ মামলার অভিযুক্ত কাওসার ও তার স্বজনরা বিভিন্ন সময় ভুক্তভোগী ও তার পরিবারকে ভয়ভীতি দেখিয়ে থানায় আসতে বাধা দেয়।
বুধবার ভুক্তভোগী ভেড়ামারা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পরপরই অভিযুক্তের বিরুদ্ধে মামলা হয়। ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোগ দিলে প্রাথমিক তদন্তের পর মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়