মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

বাংলাদেশ বিমানবাহিনী : নববিমানসেনাদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ বিমান বাহিনীর ৪৯তম নববিমানসেনা দলের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ গতকাল বৃহস্পতিবার মৌলভীবাজার জেলার বা বি বা স্টেশন শমশেরনগরে অবস্থিত রিক্রুটস ট্রেনিং স্কুলে (আরটিএস) অনুষ্ঠিত হয়েছে। আইএসপিআর।
বাংলাদেশ বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান বিইউপি এনএসডব্লিউসি এফএডব্লিউসি পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মনোজ্ঞ কুচকাওয়াজ পরিদর্শন এবং আকর্ষণীয় মার্চ পাস্টের অভিবাদন গ্রহণ করেন। এরপর তিনি কৃতী রিক্রুটকে ট্রফি বিতরণ করেন।
এর আগে বিমানবাহিনী প্রধান প্যারেড গ্রাউন্ডে এসে পৌঁছলে বিমানবাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মু. কামরুল ইসলাম জিইউপি এনএসডব্লিউসি এএফডব্লিউসি পিএসসি এবং রিক্রুটস ট্রেনিং স্কুলের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ সাইফুদ্দিন জিইউপি পিএসসি তাকে স্বাগত জানান।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ, বাংলাদেশ বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় সামরিক-অসামরিক গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়