মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

বঙ্গবন্ধু সাফারি পার্কে ১১ তক্ষক অবমুক্ত

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : র‌্যাবের অভিযানে উদ্ধার করা বিভিন্ন প্রজাতির ১১টি তক্ষক গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে অবমুক্ত করা হয়েছে। পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী বন সংরক্ষক তবিবুর রহমান তথ্যের সত্যতা নিশ্চিত করেন।
পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, র‌্যাব-১০ এর সদস্যরা ১১ নভেম্বর রাজধানীতে অভিযান চালিয়ে অবৈধভাবে সংরক্ষিত ও পাচারের উদ্দেশ্যে আটক করা ১১টি তক্ষক উদ্ধার করে। এ ঘটনায় র‌্যাব সদস্যরা ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপির) যাত্রাবাড়ী থানায় মামলা করে সেগুলো থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পরে যাত্রাবাড়ী থানা পুলিশ তক্ষকগুলো বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের মাধ্যমে গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক কর্তৃপক্ষের কাছে তুলে দেয়। গত বুধবার পার্ক কর্তৃপক্ষ পার্কের নিরাপদ প্রাকৃতিক পরিবেশে তক্ষকগুলো অবমুক্ত করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়