মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

ফরিদগঞ্জে পুড়ে গেছে ৪ দোকান

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি : ফরিদগঞ্জে চার ব্যবসায়ীর দোকানঘর পুড়ে ছাই হয়ে গেছে। গত বুধবার গভীর রাতে উপজেলার দক্ষিণ ইউনিয়নের কালিরবাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ব্যবসায়ীসহ দোকানঘর মালিকের প্রায় ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয়রা জানান।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী কামাল মিয়ার তেল ও সিগারেটের দোকানে প্রায় ২০ লাখ টাকা, খোকন গাজীর কনফেকশনারি দোকানে প্রায় ১০ লাখ টাকা, মনির মিজির হোটেলে প্রায় ২ লাখ টাকা এবং সেলুন ব্যবসায়ী রতন চন্দ্র শীলের প্রায় ২ লাখ টাকা ছাড়াও দোকানঘরের মালিক পুড়ে যাওয়া দোকানঘরসহ সব মিলিয়ে প্রায় ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
অগ্নিকাণ্ডের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যন এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, সহকারী কমিশনার ভূমি আজিজুন্নাহার, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, ওসি (তদন্ত) বাহার মিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়