মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

পিবিআইয়ের চার্জশিট : দিহানের ধর্ষণ ও পৈশাচিক নির্যাতনে সেই ছাত্রীর মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কলাবাগানে ইংলিশ মিডিয়াম স্কুল মাস্টারমাইন্ডের ‘ও’ লেভেলের সেই ছাত্রীকে (১৭) ধর্ষণ করে পৈশাচিকভাবে হত্যা করেছে বলে সত্যতা পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ মামলার একমাত্র আসামি ফারদিন ইফতেখার দিহানকে অভিযুক্ত করে সম্প্রতি আদালতে চার্জশিট দেয়া হয়েছে। চার্জশিটের ওপর শুনানির জন্য ২২ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।
চার্জশিটে বলা হয়েছে, আসামি দিহান ভিকটিমকে ফুসলিয়ে তার নির্জন বাসায় এনে ধর্ষণ করে। বর্বরোচিত ও পৈশাচিকভাবে ‘ফরেন বডি’ ভিকটিমের গোপনাঙ্গে প্রবেশ করায় দিহান। ধর্ষণের সময় এ ধরনের কার্যকলাপের কারণে গোপনাঙ্গে প্রচুর রক্তক্ষরণের সৃষ্টি হলে ভিকটিম অচেতন হয়ে পড়ে। আসামি ধর্ষণের বিষয়টি কৌশলে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য ভিকটিমকে সঙ্গে নিয়ে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষণা করেন। ধর্ষণের পর আসামি দিহান ভিকটিমের পরনের ভেতরের পোশাক ঘটনাস্থলে ফেলে রেখে নিজের টি-শার্ট ও প্যান্ট পরিয়ে তাকে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু পুলিশ খুব দ্রুত হাসপাতাল কর্তৃপক্ষের ডাকে সাড়া দিয়ে সেখানে চলে যাওয়ায় আসামি দিহান পালানো বা অন্য কোনো পরিকল্পনা করতে ব্যর্থ হয়। অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি দিহানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (২) ধারায় অভিযুক্ত করে চার্জশিট দেয়া হয়েছে।
গত ৮ নভেম্বর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিটটি দেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পুলিশ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়