মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

নানা বিয়েতে রাজি না হওয়ায় নাতিকে অপহরণ

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে জিয়ারুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তি বিয়েতে রাজি না হওয়ায় তার নাতিকে অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিয়ারুল ইসলামের কথিত প্রেমিকাকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে নাতি জিম বাবুকে (৩) উদ্ধার করা হয়েছে।
গত বুধবার গভীর রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার চড়কতলা বাজার এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ওই নারীকে গ্রেপ্তার করে। আইনি প্রক্রিয়া শেষে গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে। ঘোড়াঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ঘোড়াঘাট পৌর এলাকার হঠাৎপাড়া গ্রামের বাসিন্দা জিয়ারুল ইসলাম। বিভিন্ন এলাকায় ভিক্ষাবৃত্তি করেই তার জীবন চলে। সেই সুবাদে পার্শ্ববর্তী গোবিন্দগঞ্জ উপজেলার গোবিন্দপুর-কালীতলা গ্রামের এক নারীর সঙ্গে জিয়ারুলের সম্পর্ক গড়ে ওঠে। তিনি বিয়ের আশ্বাসে দীর্ঘদিন সম্পর্ক চালিয়ে এলেও শেষ পর্যন্ত বিয়ে করতে রাজি হননি। এ অবস্থায় গত সোমবার বিকালে জিয়ারুলের বাড়ি থেকে তার নাতি জিম বাবুকে অপহরণ করেন ওই নারী। পরে বুধবার রাতে সন্দেহভাজন কয়েক জনের নাম উল্লেখ করে ঘোড়াঘাট থানায় জিডি করেন শিশুটির বাবা জহুরুল ইসলাম। ওসি বলেন, শিশুটির বাবার করা জিডির সূত্র ধরে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় শিশু অপহরণের সঙ্গে জড়িত ওই নারীর অবস্থান শনাক্ত করা হয়। পরে রাতেই গোবিন্দগঞ্জ উপজেলার চড়কতলা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে অপহরণ হওয়া শিশু জিম বাবুকে উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ওই নারীকে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়