মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

দেওয়ানগঞ্জে ২ ড্রেজার পুড়িয়ে ধ্বংস

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : দেওয়ানগঞ্জে জিঞ্জিরাম নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ডিজেলচালিত ২টি মেশিন ও ৫০০ ফুট পাইপ জ্বালিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের মকিরচর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এগুলো ধ্বংস করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা। তিনি জানান, সরকারি সম্পদ রক্ষার্থে ও অবৈধভাবে বালু উত্তোলনে চলমান অভিযান অব্যাহত থাকবে। এ সময় সানন্দবাড়ি পুলিশ তদন্তকেন্দ্র ইনচার্জ জোয়াহের হোসেন ও পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।
জানা গেছে, উপজেলা নির্বাহী পদটি কিছুদিন শূন্য থাকায় একটি বালুদস্যু চক্র যমুনা, ব্রহ্মপুত্র, জিঞ্জিরাম, দশানী নদী থেকে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করত। কামরুন্নাহার শেফা উপজেলা নির্বাহী পদে যোগদান করেই উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়