মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

ট্রাকচাপায় দুই বন্ধুর মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বেলাব (নরসিংদী) প্রতিনিধি : বন্ধুর বিয়েতে ভিডিও করতে ভাড়ায় ক্যামেরা আনতে গিয়ে আলামিন সানী (২৫) ও শাহ আলম (৩০) নামে দুই বন্ধুর ট্রাকচাপায় মৃত্যু হয়েছে। এ সময় শাওন নামে আরেক বন্ধু আহত হন। নিহত আলামিন সানী বেলাব উপজেলার বাজনাব ইউনিয়নের হাড়িসাংগান গ্রামের রিয়াজ উদ্দীনের ছেলে। শাহ আলম একই গ্রামের নজরুল ইসলামের ছেলে। নিহতরা জেলা ফুটবল দলের খেলোয়াড় ছিলেন।
নিহতের বন্ধু জনি জানান, পার্শ্ববর্তী গ্রাম চন্দনপুরের ইমরান নামে এক বন্ধুর বিয়ে আজ শুক্রবার। বিয়েতে ভিডিও করতে ভাড়ায় ক্যামেরা আনতে একই মোটসাইকেলে আলামিন সানী, শাহ আলম ও শাওন মিয়া শিবপুর সিএন্ডবি বাজার থেকে ক্যামেরা নিয়ে ফেরার পথে শিবপুর সিএন্ড বির বাড়ৈগাঁও মাদ্রাসা এলাকার কাছাকাছি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এ সময় একই মোটসাইকেলে থাকা আলামিন সানী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় নরসিংদী হাসপাতালে নেয়ার পথে শাহ আলমের মৃত্যু হয়। মোটসাইকেলে থাকা আরেক আরোহী শাওনকে আহত অবস্থায় নরসিংদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শিবপুর মডেল থানার ওসি সালাউদ্দীন মিয়া জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে নিহতদের তথ্য সংগ্রহ করেছে। নিহতদের স্বজনদের সঙ্গে আলোচনা করে আইনি পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়