মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

চন্দনাইশে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক এক

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি : উপজেলার দোহাজারী পৌরসভায় ২০ হাজার পিস ইয়াবাসহ মো. বাবুল মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ইয়াবা বহন কাজে ব্যবহৃত বালুবোঝোই একটি ডাম্পার ট্রাক জব্দ করা হয়।
জানা যায়, গতকাল বৃহস্পতিবার গভীর রাতে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ওপর অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার গাড়ি তল্লাশি চালিয়ে বিশেষ কায়দয় লুকিয়ে রাখা ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক বাবুল মিয়া দোহাজারী পৌরসভার হাছনদণ্ডী কাজীরপাড়া এলাকার আহাম্মদ কবিরের ছেলে।
চন্দনাইশ থানার ওসি মো. নাসির উদ্দীন সরকার বলেন, আটক আসামির বিরুদ্ধে চন্দনাইশ থানায় মাদক মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়