মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

কুমিল্লার দেবীদ্বার : স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটিতে বিতর্কিতরা

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নৌকাবিরোধী, সন্ত্রাসী কর্মকাণ্ড এবং চাঁদাবাজিসহ অন্যের জমি দখলকারী মামলার অভিযুক্তদের দিয়ে করা হয়েছে কুমিল্লার দেবীদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি। এ নিয়ে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। গত ১৪ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আবদুল মান্নান মোল্লাকে সভাপতি ও মো. সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করে দেবীদ্বার উপজেলার ১০ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক দুজনই সদ্য অনুষ্ঠিত উপজেলা নির্বাচেনে নৌকার বিরুদ্ধে কাজ করেছেন। একই সঙ্গে দুজনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। নৌকাবিরোধীদের পুরস্কৃত করায় এলাকায় চরম অসন্তোষ দেখা দিয়েছে। এ বিষয়ে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, তথ্য গোপন করে মূলত আমাদের ‘মিসগাইড’ করে উপজেলা কমিটি নেয়া হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি, আমরা বিষয়টি নিয়ে বসব, এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
স্থানীয়দের অভিযোগ, নতুন কমিটির সভাপতি আব্দুল মান্নান মোল্লা এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ এ কমিটির অধিকাংশ নেতাকর্মী গত উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার বিরোধিতা করে ধানের শীষ প্রতীকের পক্ষে কাজ করেছেন। মান্নান মোল্লার ভোটকেন্দ্রে নৌকা প্রতীকের প্রার্থীকে পরাজিত করে ধানের শীষ প্রতীকের প্রার্থীকে বিজয়ী করা হয়েছে। যা সবার কাছেই প্রশ্নবিদ্ধ। তদন্ত সাপেক্ষে এই কমিটি বিলুপ্ত করে, বঙ্গবন্ধুর আদর্শে গড়া মুজিব সৈনিকদের দিয়ে কমিটি গঠনের কেন্দ্রীয় কমিটির প্রতি জোর দাবি জানান তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়