জামালদের বিদায় করে ফাইনালে শ্রীলঙ্কা

আগের সংবাদ

বাস মালিক-শ্রমিকরা বেপরোয়া : এখনো অতিরিক্ত ভাড়া আদায় > গেটলক-সিটিং সার্ভিস বহাল > বিআরটিএর তৎপরতা লোক দেখানো

পরের সংবাদ

সুনামগঞ্জে এতিম শিশু নির্যাতন : সেই মাদ্রাসা শিক্ষক আটক

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতকে একটি মাদ্রাসার এতিম শিশুকে পেটানোর অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে গতকাল বুধবার দুপুরে মাওলানা আব্দুল মুকিত নামে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। তিনি হাজি ইউসুফ আলী এতিমখানা হাফিজিয়া দাখিল মাদ্রাসার সুপার।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, কয়েক মাস আগে নির্মমভাবে ৮-৯ বছরের এতিম এক শিশুকে বেধড়ক পিটিয়েছিলেন মাওলানা আব্দুল মুকিত। নির্যাতনে শিশুটি পা ধরে ক্ষমা চাইলে আরো বেশি মারধর করেন তিনি। লোমহর্ষক এমন নির্যাতনের ভিডিও দেখে অনেক মানুষ ক্ষুব্ধ হন। এই ভিডিও সম্প্রতি ফেসবুকে ভাইরাল হলে আমরা তাকে গ্রেপ্তার করি।
এতিমখানা পরিচালনা পরিষদ সভাপতি মো. কমর উদ্দিন বলেন, আব্দুল মুকিত গত বছরের ২০ ডিসেম্বর এতিমখানার শিশুদের বেধড়ক মারধর করেন। সম্প্রতি ওই ঘটনার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। এরপর তাকে মাদ্রাসা থেকে অব্যাহতি দেয়া হয়। পরে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশ, সমাজসেবাসহ প্রশাসনের সঙ্গে কথা বলেছি।
তিনি বলেন, এখানে এতিম শিশুদের ওপর এভাবে নির্যাতন করার অধিকার কারো নেই। আমরা জানার পরই তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি। আজ পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়