জামালদের বিদায় করে ফাইনালে শ্রীলঙ্কা

আগের সংবাদ

বাস মালিক-শ্রমিকরা বেপরোয়া : এখনো অতিরিক্ত ভাড়া আদায় > গেটলক-সিটিং সার্ভিস বহাল > বিআরটিএর তৎপরতা লোক দেখানো

পরের সংবাদ

মির্জা আব্বাস সিসিইউতে

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : তীব্র বুকে ব্যথা নিয়ে রাজধানীর এভারকেয়ার হসপিটালে ভর্তি হয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। গত মঙ্গলবার মধ্যরাতে তাকে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সিসিইউতে (কার্ডিয়াক/করোনারি কেয়ার ইউনিট) ভর্তি হয়েছেন।
মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাসের বরাত দিয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করেছেন।
দিদার বলেন, দিনের বেলায় হালকা ব্যথা অনুভব হওয়ায় এটাকে স্বাভাবিক ধরে নেয়া হয়। পরবর্তী সময় ব্যথা তীব্র হলে রাত ২টার পর তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তিনি সিসিইউতে রয়েছেন।
এ বিষয়ে দলের চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, এভারকেয়ার (অ্যাপোলো) হাসপাতালে হৃদরোগ বিশেষজ্ঞ ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন তিনি। এদিকে সকালে একটি ফ্লাইটে মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস হাসপাতাল থেকে পূর্বনির্ধারিত কর্মী সভায় যোগ দিতে বরিশালের উদ্দেশে রওনা করেছেন বলে জানান শায়রুল। মির্জা আব্বাসের সুস্থতা কামনায় তার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়