জামালদের বিদায় করে ফাইনালে শ্রীলঙ্কা

আগের সংবাদ

বাস মালিক-শ্রমিকরা বেপরোয়া : এখনো অতিরিক্ত ভাড়া আদায় > গেটলক-সিটিং সার্ভিস বহাল > বিআরটিএর তৎপরতা লোক দেখানো

পরের সংবাদ

বরিশালে আইজিপি : সর্বোচ্চ শক্তি দিয়ে জনগণের নিরাপত্তা দেবে পুলিশ

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, পুলিশ হচ্ছে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী। পুলিশের দায়িত্ব দেশের প্রতিটি মানুষের নিরাপত্তা দেয়া। বিগত সময়ে সর্বোচ্চ সামর্থ্য এবং শক্তি দিয়ে দেশের প্রতিটি নাগরিক এবং দেশের সম্পদ রক্ষার সর্বোচ্চ চেষ্টা করেছে পুলিশ। ভবিষ্যতেও যে কোনো পরিস্থিতিতে পুলিশ সর্বোচ্চ ক্যাপাসিটি দিয়ে জনগণের পাশে থাকবে।
গতকাল বুধবার দুপুরে বরিশাল জেলা পুলিশ লাইনে মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দেশে ফের সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি হতে পারে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইজিপি বলেন, কেউ বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি এবং রাষ্ট্রের সম্পদ নষ্ট করবেন না। দায়িত্বশীল কোনো পলিটিশিয়ান ধ্বংসাত্মক কার্যকলাপে লিপ্ত হবেন বলে আমরা বিশ্বাস করি না।
এর আগে পুলিশ লাইন মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আইজিপি ড. বেনজীর আহমেদ বলেন, সুশৃঙ্খল সমাজ এবং সুশাসনের জন্য রাষ্ট্র, সমাজ এবং প্রতিটি নাগরিককে হাতে হাত মিলিয়ে কাজ করতে হবে। লক্ষ্য বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ এবং আত্মমর্যদাশীল জাতি। যেটি আমরা পরবর্তী প্রজন্মের জন্য রেখে যেতে চাই। দেশের প্রতিটি নাগরিকের, সমাজের এবং রাষ্ট্রের নিরাপত্তার জন্য আমরা অংশিদারত্বের সঙ্গে পার্টনারশিপ-ইন পুলিশিং করতে চাই।
বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খানের (বিপিএম-বার) সভাপতিত্বে এবং অতিরিক্ত উপকমিশনার মো. রাসেল আহমেদের সঞ্চালনায় সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন, বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, শেখ হাসিনা সেনানিবাসের ভারপ্রাপ্ত জিওসি ব্রিগেডিয়ার জেনারেল মো. শহীদুজ্জামান খান, জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার, ডিজিএফআইর আঞ্চলিক প্রধান কর্নেল এম এ সাদি, রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট
মো. কবির উদ্দিন প্রমাণিক, মহানগর আওয়ামী লীগ সভাপতি
এ কে এম জাহাঙ্গীর এবং
জেলা আওয়ামী লীগ
সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস।
এ সময় সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, কমিউনিটি পুলিশিংয়ের সদস্য, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়