জামালদের বিদায় করে ফাইনালে শ্রীলঙ্কা

আগের সংবাদ

বাস মালিক-শ্রমিকরা বেপরোয়া : এখনো অতিরিক্ত ভাড়া আদায় > গেটলক-সিটিং সার্ভিস বহাল > বিআরটিএর তৎপরতা লোক দেখানো

পরের সংবাদ

নাগেশ্বরীর বল্লভেরখাস ইউপি : মৃত ছেলের স্বপ্ন পূরণে চেয়ারম্যান প্রার্থী মা

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : মৃত ছেলের স্বপ্ন পূরণে ভোটের মাঠে প্রার্থী হয়েছেন মা আঞ্জুমান আরা বেগম। আগামী ২৮ নভেম্বর তৃতীয় দফা অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নাগেশ্বরী উপজেলার ১৪ ইউনিয়নের মধ্যে একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী। বল্লভেরখাস ইউনিয়নে অটোরিকশা প্রতীকে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন। ওই পদে আরো যারা লড়াই করছেন তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত অমিত কুমার (নৌকা), আওয়ামী লীগ বিদ্রোহী আব্দুর রাজ্জাক (চশমা), সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল (মোটরসাইকেল), জাতীয় পার্টির আকমল হোসেন (লাঙ্গল), আফজাল হোসেন (আনারস), মাহাতাব (ঘোড়া), কোরবান আলী (হাতপাখা), শামছুল আলম (টেবিল ফ্যান), মমিনুল ইসলাম (টেলিফোন)। ভোটের মাঠে সবাই ব্যস্ত জনসমর্থন আদায়ে। দিচ্ছেন নানান প্রতিশ্রæতি।
স্বতন্ত্র প্রার্থী আঞ্জুমান আরাও দিবা-রাত্রি ছুটছেন ভোটারের দ্বারে দ্বারে। ছেলে আতিকুর রহমান রাজা জনসেবার যে ব্রত নিয়ে ২০১১ সালে প্রার্থী হয়েছিলেন সে অসম্পন্ন কাজ সম্পন্ন করতেই তিনি এবারে প্রার্থী।
তিনি জানান, কখনো ভাবেননি প্রার্থী হবেন। কিন্তু বড় ছেলে আতিকুর রহমান রাজার মৃত্যুই তাকে নির্বাচনের মাঠে টেনেছে। রাজা বরাবরই চেয়েছিল সুখে দুঃখে এলাকাবাসীর পাশে থাকতে। তিলে তিলে বাড়িয়েছেন জনপ্রিয়তা। এতেই ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ ২০১৫ সালের ৭ অক্টোবর তাকে রাতের আঁধারে নৃশংসভাবে খুন করে। তার অতৃপ্ত আত্মাকে শান্তি দিতে তিনি বিজয়ী হতে চান। তাছাড়া তিনি একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী। নিজের ও ছেলের গড়া ভোটের মাঠসহ মোট ভোটারের অর্ধেক ১০ হাজার ৩৭ জন মহিলা ভোটারের অধিকাংশ তার পক্ষে রায় দিলে হয়তো তিনি বিজয়ী হতে পারেন।
উল্লেখ্য, বল্লভেরখাস ইউনিয়নে মোট ভোটার ২০ হাজার ২৮০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ২৪৩ জন ও মহিলা ভোটার ১০ হাজার ৩৭ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়