জামালদের বিদায় করে ফাইনালে শ্রীলঙ্কা

আগের সংবাদ

বাস মালিক-শ্রমিকরা বেপরোয়া : এখনো অতিরিক্ত ভাড়া আদায় > গেটলক-সিটিং সার্ভিস বহাল > বিআরটিএর তৎপরতা লোক দেখানো

পরের সংবাদ

ধুনটে আট বিদ্রোহী প্রার্থীকে অব্যাহতি

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪টি ইউনিয়নে প্রতিদ্ব›িদ্বতায় অংশ নেয়া ৮ জন বিদ্রোহীকে অব্যাহতি দিয়েছে আওয়ামী লীগ। গত ১৪ নভেম্বর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজি জুয়েল এ তথ্য জানিয়েছেন।
অব্যাহতিপ্রাপ্তরা হলেন- এলাঙ্গী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এমএ তারেক হেলাল ও মাসুদ রানা, ধুনট ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমান মন্টু ও আলমগীর বাদশাহ, নিমগাছী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহাদৎ হোসেন ও নবাব আলী, চিকামী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আরিফুর রহমান ও আব্দুর রাজ্জাক। এদিকে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে দপ্তর সম্পাদক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় ‘বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ করায় উল্লিখিত ব্যক্তিদের স্ব স্ব পদ থেকে অব্যাহতি দেয়া হলো এবং দলীয় শৃঙ্খলা অমান্য করায় তাদের বিরুদ্ধে চূড়ান্ত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে জোর সুপারিশ করা হলো। অব্যাহতি প্রসঙ্গে এমএ তারেক হেলাল বলেন, ‘এখন যদি অব্যাহতি দেয়া হয় তাহলে আগেরটা কী ছিল।
একজন ব্যক্তিকে কতবার অব্যাহতি দেয়ার নিয়ম রয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন ‘অব্যাহতির ঘটনায় কোনো চিঠি পাইনি’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়